ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় ককটেলসহ বিএনপির ৯ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
কুষ্টিয়ায় ককটেলসহ বিএনপির ৯ নেতাকর্মী আটক

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে নাশকতার উদ্দেশে করা গোপন মিটিং থেকে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের ৯ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছয়টি ককটেলসহ দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

সোমবার (৩১ জুলাই) সকালে দৌলতপুর উপজেলার রিফায়েতপুর সরকার পার্কের ভেতর থেকে তাদের আটক করে দৌলতপুর থানা পুলিশ।

আটক নেতাকর্মীরা হলেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাশেদুল হক শামিম, উপজেলা ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক হাজী আবিদ হাসান মন্টি সরকার, রেফাইতপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মক্কেল আলী, বিএনপি নেতা হানজালাল আলী জোয়াদ্দার, আড়ীয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ইনজাল হোসেন, জেলা কৃষক দলের সদস্য ও ফিলিপনগর ইউনিয়ন যুবদলের যুগ্ম-আহ্বায়ক বদরুল জামান রাজন, ফিলিপনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এসএম রাজন, বিএনপি নেতা জামিরুল ইসলাম ওরফে হোসেন মেম্বার ও আশরাফুল ইসলাম।

দৌলতপুর থানার পরিদর্শক (তদন্ত) রাকিবুল হাসান বাংলানিউজকে জানান, গোপন তথ্যে জানা যায় যে, ককটেল ও দেশীয় অস্ত্র নিয়ে নাশকতা করার উদ্দেশে তারা রেফাইতপুর সরকার পার্কে একত্রিত হয়েছে। পরে সেখানে অভিযান পরিচালনা করে নয়জন ব্যক্তিকে আটক করা হয়। এ সময় অজ্ঞাত আরও ৩০-৪০ জন পালিয়ে যান।

তিনি আরও বলেন, এ ঘটনায় বিস্ফোরক দ্রব্য আইন ও বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।