ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
শ্রীপুরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ

মাগুরা: মাগুরার শ্রীপুর উপজেলা সদরের শ্রীপুর সরকারি এমসি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের এক শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের সঙ্গে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করেছে।  

রোববার (১৫ অক্টোবর) দুপুরে স্কুলের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করে।

পরে অভিযুক্ত শিক্ষকের বিচার দাবি করে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ দিয়েছে।

লিখিত অভিযোগে জানা গেছে, গত শনিবার (১৪ অক্টোবর) বিকেলে বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক কেএম রোকন উজ-জামান ওরফে সুইট অষ্টম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে শারীরিক ও মানসিক নির্যাতন করেন। এর আগেও ঐ শিক্ষক একাধিক ছাত্রীর সঙ্গে এই ধরনের অপকর্ম করেছেন বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছাবিনা ইয়াসমিন বলেন, শিক্ষার্থীরা আমার কাছে কোনো অভিযোগ দেয়নি। তবে ইউএনও সাহেবের কাছে লিখিত অভিযোগ দিয়েছে। ঘটনার শিকার ছাত্রীর সঙ্গে কথা বলেছেন কি-না জানতে চাইলে তিনি বলেন, ঐ ছাত্রীর বাড়িতে ফোন দিয়েছিলাম। কিন্তু ফোন না ধরার কারণে কথা বলা সম্ভব হয়নি। বিক্ষোভকারী শিক্ষার্থীদের কারো সঙ্গেও তিনি কথা বলেননি বলে স্বীকার করেছেন।

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক কেএম রোকন উজ-জামান মুঠোফোনে বলেন, আমি এ ধরনের কোনো ঘটনার সঙ্গে জড়িত নই। কেউ ষড়যন্ত্র করে আমার বিরুদ্ধে শিক্ষার্থীদের দিয়ে বিক্ষোভ মিছিল ও ইউএনও সাহেবের কাছে লিখিত অভিযোগ দিয়েছে।

শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মমতাজ মহল বলেন, একজন শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীরা আমার কাছে লিখিত অভিযোগ দিয়েছে। এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্তে দোষী প্রমাণিত হলে ঐ শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।