ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে শিক্ষার্থীসহ দুইজনের অস্বাভাবিক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
রাজধানীতে শিক্ষার্থীসহ দুইজনের অস্বাভাবিক মৃত্যু ফাইল ফটো

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় স্কুলছাত্রীসহ ২ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এরা হলেন বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক স্কুলের শিক্ষার্থী আস্থা শামীম দিবা (১৬) ও জুতার দোকানের কর্মচারী আলিফ (১৯)।

শনিবার (১৮ নভেম্বর) বিকেলে ঝিগাতলায় ও সকাল সাড়ে ৬টার দিকে মধ্য বাড্ডায় এ মৃত্যুর ঘটনা ঘটে।

মৃত দিবার খালা রাশিদা সুলতানা জানান, ঝিগাতলা টালি অফিস এলাকায় একটি বাসায় পরিবারের সঙ্গে থাকে দিবা। বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী সে। ঠিকমতো পড়ালেখা না করায় বিকেলে তার মা তাকে সামান্য গালমন্দ করেন। এতেই মায়ের সঙ্গে অভিমান করে বিকেল সাড়ে ৪টার দিকে রুমের ভেতর ঢুকে দরজা বন্ধ করে দেয় সে। কিছুক্ষণ পর পেছনের আরেকটি দরজা দিয়ে পরিবারের সদস্যরা রুমটিতে ঢুকে ফ্লোরে পড়ে থাকতে দেখেন দিবাকে। তার গলায় ওড়না পেঁচানো অবস্থায় ছিল। সঙ্গে সঙ্গে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এদিকে মৃত আলিফের ভাই মো. আরাফাত হোসেন জানান, তারা মধ্য বাড্ডা হোসেন মার্কেট এলাকায় থাকেন। আলিফ একটি জুতার দোকানের কর্মচারী। সকালে ঘুম থেকে উঠেই নাস্তা না করে ফোন চালাচ্ছিলো সে। সেটি দেখে তার বাবা কবির হোসেন তার সঙ্গে রাগারাগি করেন। এতেই অভিমান করে রুমের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে ফাঁস দেয় আলিফ। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে রুমের দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানেই চিকিৎসক সকাল ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল (ঢামেক) হাসপাতালে পুলিশ (ইনচার্জ) ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।