ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘোড়াশালে ডোবায় মিলল বৃদ্ধের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
ঘোড়াশালে ডোবায় মিলল বৃদ্ধের মরদেহ

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে জুলহাস মিয়া (৭০) নামে এক মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১০ ডিসেম্বর) দুপুর দেড়টায় উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার টেকপাড়া গ্রামের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত জুলহাস মিয়া টেকপাড়া গ্রামের মৃত খুরশিদ আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘোড়াশাল পৌর এলাকার টেকপাড়া গ্রামের জুলহাস মিয়া দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীনভাবে জীবনযাপন করে আসছেন। শনিবার রাতের কোনো এক সময় বাসা থেকে বের হয়ে আসেন তিনি। পরে বাড়ির সামনের একটি ডোবার পানিতে পরে তার মৃত্যু হয়। রোববার দুপুরে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

ঘোড়াশাল পৌর কাউন্সিলর নুরুল ইসলাম জানান, জুলহাস মিয়াকে মানসিক ভারসাম্যহীনভাবে বাড়ির সামনের রাস্তায় মাঝে মাঝে বসে থাকতে দেখা যেতো। বয়স্ক ও মানসিক ভারসাম্যহীন হিসেবে তাকে কেউ কেউ আর্থিক সহযোগিতাও করতেন। আজ জানতে পারলাম তিনি মারা গেছেন।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) তারিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জুলহাস মিয়ার পরিবারের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।