ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

আট বছরের শিশুকে ধর্ষণের পর গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
আট বছরের শিশুকে ধর্ষণের পর গলা কেটে হত্যা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জীবননগরে ধর্ষণের পর আট বছরের এক শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে।  

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত শিশু স্থানীয় এক মাদ্রার তৃতীয় শ্রেণীর ছাত্রী ছিল। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত শিশুর বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে চার বান্ধবীর সঙ্গে ছাগলের জন্য ঘাস কাটতে যায় বাড়ির পার্শ্ববর্তী হাড়িভাঙ্গা মাঠে যায় ওই শিশু। এ সময় ঘাস কেটে দেওয়ার লোভ দেখিয়ে মাঠের একটি ভুট্টাক্ষেতে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে অজ্ঞাতপরিচয় এক যুবক। পরে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা নিশ্চিত করে। ঘটনার সময় ভয়ে পালিয়ে এসে লোকজনকে খবর দেয় তার বান্ধবীরা। ঘটনাস্থলে গিয়ে ওই শিশুর বিবস্ত্র গলাকাটা মরদেহ দেখতে পায় এলাকাবাসী।  

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত শিশুর বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধর্ষককে চিনে ফেলায় ওই শিশুকে গলা কেটে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।