ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উইমেন্স ওয়ার্ল্ড পার্লারের গোপন কক্ষে সিসি ক্যামেরা, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
উইমেন্স ওয়ার্ল্ড পার্লারের গোপন কক্ষে সিসি ক্যামেরা, আটক ৩

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে উইমেন্স ওয়ার্ল্ড পার্লারের বিভিন্ন কক্ষে সিসি ক্যামেরা পেয়েছে পুলিশ। একজন নারী ভুক্তভোগীর সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে উইমেন্স ওয়ার্ল্ডের ধানমন্ডি শাখা থেকে আটটি সিসি ক্যামেরার ডিভিআর উদ্ধার করে।

এ সময় তিনজনকে আটক করা হয়।  

বুধবার (২৭ ডিসেম্বর) এ তথ্য জানান ধানমন্ডি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম।  

তিনি বলেন, আসামিদের জিজ্ঞাসাবাদ ও ফুটেজ বিশ্লেষণ করে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি বলেন, একজন নারী মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ধানমন্ডিতে উইমেন্স ওয়ার্ল্ডের শাখায় যান। সেখানে তিনি বিভিন্ন কক্ষে সিসি ক্যামেরা দেখতে পান। এরপর মৌখিকভাবে থানায় অভিযোগ দেন। তার অভিযোগের সত্যতা নিশ্চিতে উইমেন্স ওয়ার্ল্ডের ওই শাখায় গিয়ে আটটি সিসি ক্যামেরার ডিভিআর উদ্ধার করা হয়। এ সময় শাখার তিনজন ঊর্ধ্বতন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়।  

ওসি বলেন, সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে ঘটনার সত্যতা পাওয়া যায়। ভুক্তভোগী নারী মানসিকভাবে বিপর্যস্ত হওয়ায় তিনি অভিযোগ করবেন না। পুলিশ বাদী হয়ে এ ঘটনায় উইমেন্স ওয়ার্ল্ডের কর্মকর্তাকে আসামি করে মামলা করা হবে। মামলার পর আটক তিনজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে।  

ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন বলেন, উইমেন্স ওয়ার্ল্ডের শাখায় গিয়ে পুলিশ ঘটনার সত্যতা পেয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এসজেএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।