ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

লালমনিরহাটে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
লালমনিরহাটে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

লালমনিরহাট: লালমনিরহাটে যৌতুক নিয়ে পারিবারিক দ্বন্দ্বের জেরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে আব্দুল লতিফ (৩৭) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে কালীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন মৃত গৃহবধূর পরিবার।

এর আগে শুক্রবার (১২ জানুয়ারি) মধ্যরাতে কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের বান্দেরকুরা গ্রামে নিজ বাড়িতে মৃত্যু হয় গৃহবধূ রত্না বেগমের (৩২)।

রত্না ওই গ্রামের আব্দুল মালেকের ছেলে আব্দুল লতিফের স্ত্রী। তিনি একই উপজেলার বৈরাতি গ্রামের জহুরুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কিছুদিন ধরে যৌতুক নিয়ে পারিবারিক কলহ সৃষ্টি হয় আব্দুল লতিফ ও রত্নার সংসারে। কলহের জেরে প্রায় সময় রত্নাকে মারধর করতেন স্বামী আব্দুল লতিফ। শুক্রবার সন্ধ্যায় পুনরায় তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে রত্নাকে মারধর করেন আব্দুল লতিফ। এতে রত্না অসুস্থ হয়ে পড়লে স্থানীয় পল্লি চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়ে বাড়িতেই রেখে দেন। মধ্যরাতে রত্নার মৃত্যু হয়।

খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ স্বামী আব্দুল লতিফকে আটক করে রত্নার মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় শনিবার দুপুরে রত্নার পরিবার কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আবদুল লতিফকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৪১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।