ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ৬ লাখ টাকা ছিনতাই, পুলিশের ধাওয়ায় আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
ময়মনসিংহে ৬ লাখ টাকা ছিনতাই, পুলিশের ধাওয়ায় আটক ২

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে ছয় লাখ টাকা ছিনতাইকালে ধাওয়া দিয়ে দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা উদ্ধার করা হয়েছে।

 

সোমবার (২৯ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের ফিলিং স্টেশনের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারীরা হলেন- উপজেলার চিকনা মনোহর এলাকার মো. রমজান আলীর ছেলে মো. সোহাগ (৩৫) ও পাঁচপাড়া এলাকার মো. নজরুল ইসলামের ছেলে মো. মেহেদী হাসান (৩৮)।  

ত্রিশাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, স্থানীয় প্রবাসী মো. হাফিজুল ইসলামের স্ত্রী মোছা. শিরিন আক্তার দুপুরে সোনালী ব্যাংক ত্রিশাল শাখা থেকে ছয় লাখ টাকা উত্তোলন করে রিকশায় করে বাড়ির দিকে যাচ্ছিলেন। এ সময় পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের ফিলিং স্টেশনের কাছে আগে থেকে ওৎ পেতে থাকা দুই ছিনতাইকারী শিরিন আক্তারের ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে পালাতে থাকেন।  

এ সময় ভুক্তভোগী শিরিন আক্তার চিৎকার শুরু করলে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা টহল পুলিশের একটি দল ছিনতাইকারীদের ধাওয়া করে উপজেলার উকিলবাড়ী মোড়ে গিয়ে আটক করে।

ওসি আরও জানান, এ ঘটনায় ভুক্তভোগী শিরিন আক্তার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটক ছিনতাইকারীদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।