ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

তাড়াশে বাবা-মা ও মেয়েকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
তাড়াশে বাবা-মা ও মেয়েকে গলা কেটে হত্যা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে বাবা-মা ও মেয়েকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভোরে তাড়াশ পৌর শহ‌রের বারোয়ারী বটতলা মহল্লার তিনতলা ভবনের দোতলার ফ্ল্যাট থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

 

রোববার (২৮ জানুয়ারি) রাত থেকে সোমবার (২৯ জানুয়ারি) দিনের কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটে।  

হত্যার পর দুর্বৃত্তরা ফ্ল্যাটের সদর দরজায় তালা দিয়ে পালিয়ে গেছে।

নিহতরা হলেন- তাড়াশ পৌর এলাকার কালিচরণ সরকারের ছোট ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী পারমিতা সরকার তুষি (১৫)।

পুলিশ জানায়, স্বজনরা দুদিন ধরে বিকাশদের খোঁজ করছিলেন এবং মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করছিলেন। কিন্তু তাদের কোনো সন্ধান না পেয়ে তারা পুলিশে খবর দেন।  

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. নূরে আলম বলেন, সোমবার রাত ৩টার দিকে পুলিশ গিয়ে ওই ফ্ল্যাট তালাবদ্ধ দেখতে পায়। পরে তালা ভেঙে ভেতরে ঢুকলে মেঝেতে ও বিছানায় তিনজনের রক্তাক্ত মরদেহ পাওয়া যায়।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। দুর্বৃত্তরা কৌশলে ফ্ল্যাটে ঢুকে তিনজনকে হত্যা করে ফ্ল্যাটের দরজায় তালা ঝুলিয়ে পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।