ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টিএসসিতে বাজারের ব্যাগে মিলল নবজাতকের মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
টিএসসিতে বাজারের ব্যাগে মিলল নবজাতকের মরদেহ

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় এক কন্যা নবজাতকের মরদেহ এবং ঢাকা নার্সিং কলেজের পাশে এক ব্যক্তির মরদেহ পেয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি)  দুপুরে শাহবাগ থানা পুলিশ মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহাদৎ আলী জানান, খবর পেয়ে দুপুর ১টার দিকে ঢাবির টিএসসি এলাকা থেকে নবজাতকটির মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মৃত নবজাতকটি কেউ কাপড়ে মুড়িয়ে এরপর বাজারের ব্যাগে ভরে সেখানে ফেলে রেখে গেছে। কে বা কারা ফেলে গেছে তা বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। অন্যদিকে ঢাকা নার্সিং কলেজের গেটের পাশের ফুটপাতে পড়ে ছিল অজ্ঞাতনামা (৫০) এক ব্যক্তির মরদেহ।

এ বিষয়ে শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) জুবাইন ফেরদৌস জানান, বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেল সংলগ্ন ঢাকা নার্সিং কলেজের গেটের পাশে ফুটপাত থেকে উদ্ধার করা হয় ওই ব্যক্তির মরদেহ। আশপাশের লোকজনের মাধ্যমে জানা যায়, ওই ব্যক্তি ভবঘুরে ও মাদকাসক্ত ছিলেন। অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।