ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাজিরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
জাজিরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা প্রতীকী ছবি

শরীয়তপুর: জেলার জাজিরা উপজেলায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে মন্টু ব্যাপারী (৫৩) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

শুক্রবার (০১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে এদিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার সেনেরচর ইউনিয়নের সাকিম আলী মাদবর কান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাসেল মাহমুদ ওরফে মন্টু ব্যাপারী ওই গ্রামের মৃত আর্শেদ আলী ব্যাপারীর ছেলে।

ওসি হাফিজুর রহমান জানান, দীর্ঘদিন ধরে মন্টু ব্যাপারীর সঙ্গে ইমদাদ মাতবরের স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শত্রুতা চলে আসছিল। শুক্রবার সন্ধ্যায় একটি দাওয়াত খেয়ে জনৈক মালেক মাদবরের বাড়ির সামনে দিয়ে বাড়ি ফিরছিলেন মন্টু ব্যাপারী। এ সময় ইমদাদ মাতবর ও সালাম বেপারীর নেতৃত্বে ২০-২৫ জন লোক মন্টু ব্যাপারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন। এ সময় মন্টুর সঙ্গে থাকা বাবু ব্যাপারী (২৭) গুরুতর আহত হন। পরে স্থানীয়রা মন্টুকে উদ্ধার করে জাজিরা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এছাড়া গুরুতর আহত বাবু বেপারীকে ঢাকায় পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, মার্চ ০২, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।