ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মালিবাগে রুমের দরজা ভেঙে মিলল অচেতন যুবক, ঢামেকে মৃত ঘোষণা 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৪
মালিবাগে রুমের দরজা ভেঙে মিলল অচেতন যুবক,  ঢামেকে মৃত ঘোষণা 

ঢাকা: রাজধানীর মালিবাগে একটি বাসায় ফাঁস দিয়ে এইচ এম রায়হান আহাদ (২৭) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

শনিবার (২০ এপ্রিল) বিকেল ৫টার দিকে ডিআইটি রোডের ৪৭৯ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টায় মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা পাশের রুমের ভাড়াটিয়া ডা. রেজা জানান, আহাদের বাড়ি বরিশাল গৌরনদী উপজেলার হোসনাবাদ গ্রামে। অবিবাহিত ছিলেন তিনি। চীনে পড়ালেখা করতেন। কিছুদিন আগে বাংলাদেশে আসেন। তার পরিবার গ্রামে থাকলেও তিনি মালিবাগের ওই বাড়িতে একটি রুমে একাই ভাড়া থাকতেন।

তিনি জানান, আজ বিকেলে বাইরে থেকে এসে দরজা বন্ধ করে শুয়ে পড়েন আহাদ। কিছুক্ষণ পর তাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। সন্দেহ হলে রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখা যায়, সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে ঝুলছেন তিনি। সঙ্গে সঙ্গে তাকে সেখান থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে আসা হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।