ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাবিপ্রবিতে শ্রমিকের মৃত্যু

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, মে ১৫, ২০২৪
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাবিপ্রবিতে শ্রমিকের মৃত্যু

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) লেক খননের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আলমগীর (৩৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।  

বুধবার (১৫ মে) আনুমানিক দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

 

নিহত আলমগীর এয়ারপোর্ট থানাধীন মৃত বারিক মিয়ার ছেলে।  

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চ সংলগ্ন নতুন ফুডকোর্টের পাশে নতুন লেক খননের কাজে পানি সেচ দিতে ওয়াটার পাম্প সংযুক্ত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিক আলমগীরের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।  

এদিকে মৃত্যুর সংবাদের পর পরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

শ্রমিকের মৃত্যুর প্রতি শোক জানিয়ে উপাচার্য বলেন, এমন সংবাদ আমাদের জন্য অনাকাঙ্ক্ষিত এবং দুঃখজনক। আমরা বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে সব ধরনের সহযোগিতা দিয়ে তার পরিবারের পাশে দাঁড়ানো হবে। এছাড়া বিষয়টি তদন্তের জন্য পাঁচ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করে দেওয়া হয়েছে।  

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী বলেন, নিহত শ্রমিক ফুডকোডের পাশের লেকের কাজ করছিলেন। সেখানে বিদ্যুতের লাইন রয়েছে। ধারণা করা হচ্ছে, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হতে পারে। মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, মে ১৫, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।