ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, জুন ২, ২০২৪
বেগমগঞ্জে ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় অস্ত্র মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামি আবুল কাশেম বাবুলকে (২৭) গ্রেপ্তার করেছে র‍্যাব-১১।  

রোববার (২ জুন) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‍্যাব।

 

এর আগে, শনিবার (১ জুন) রাতে উপজেলার মিরওয়ারিশপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তারকৃত বাবুল উপজেলার আমানউল্যাপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামের আরিফুর রহমানের ছেলে।  

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) জানায়, আসামি বাবুল একজন অস্ত্র ও মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তিনি নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলায় অস্ত্র এবং মাদক ব্যবসা 
করে আসছিলেন। ২০১৯ সালের ৩০ মে তাকে আমানউল্যাপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে বেগমগঞ্জ থানার পুলিশ একটি দেশীয় পাইপগান, দুটি কার্তুজ ও ৫০টি ইয়াবা বড়িসহ আটক করে। ওই ঘটনায় বেগমগঞ্জ থানায় তার নামে একটি অস্ত্র ও একটি মাদক মামলা করা হয়। পরে জামিনে বের হয়ে আত্মগোপন করেন তিনি। ওই অস্ত্র মামলায় আদালত আসামি বাবুলকে ১৭ বছরের সশ্রম কারাদণ্ড দেন। সেই সঙ্গে তার নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।  

র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়। আইনগত ব্যবস্থা নিতে তাকের বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, জুন ২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।