ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা, গ্রেফতার ১৪ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা, গ্রেফতার ১৪ 

গাইবান্ধা: গাইবান্ধায় কোটা অন্দোলনের মিছিল থেকে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় ১৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সদর থানার উপ-পরিদর্শক আব্দুল বাতেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায়
৪৯ জন নামীয়সহ অজ্ঞাত ৩০০ থেকে ৪০০ জনকে আসামি করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ১৪ জনকে গ্রেফতার করেছে। তদন্তের স্বার্থে তাদের পরিচয় গোপন রাখা হচ্ছে। আজ দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্য অনুযায়ী, বুধবার সকাল থেকেই জেলা শহরের বিভিন্ন এলাকা থেকে কোটাবিরোধী খণ্ড খণ্ড মিছিল একত্রিত হয়ে শহরের এক নম্বর ট্রাফিক মোড়ে জড়ো হয়। পরে সেখানে সড়ক ও রেলপথ অবরোধ করে বিক্ষোভ- মিছিল করতে থাকেন তারা।

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এগিয়ে গেলে তাদের ওপরও হামলা চালায় আন্দোলনকারীরা। এসময় হামলাকারীদের ইট-পাটকেলের আঘাতে সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন সদর থানার ওসি মাসুদ রানাসহ বেশ কয়েকজন আহত হন। পরে আন্দোলনকারীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, ১৮ জুলাই ২০২৪
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।