ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মাদকের গডফাদার ২৫ মামলার আসামি গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
মাদকের গডফাদার ২৫ মামলার আসামি গ্রেপ্তার এহসানুল হক চৌধুরী বাপ্পা

ঢাকা: রাজধানীর সবুজবাগ এলাকায় থেকে মাদক ব্যবসার গডফাদার হিসেবে পরিচিত এহসানুল হক চৌধুরী বাপ্পা (৩২) তাকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য অধিদপ্তর। রাজধানীর বিভিন্ন থানায় তার বিরুদ্ধে মাদকের ২৫ টি মামলা রয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো (দক্ষিণ)  কোতয়ালী সার্কেলের পরিদর্শক মো. শাহজালাল ভূঁইয়ার নেতৃত্বে সবুজবাগ পূর্ব বাসাবো এলাকায় সৌদি ভবন নামে তার বাসায় অভিযান চালিয়ে মো. এহসানুল হক চৌধুরী বাপ্পাকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

বাপ্পা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো (দক্ষিণ) এর সবুজ এলাকার ইয়াবা ব্যবসায়ী ও মাদকের গডফাদার।  

তার বিরুদ্ধে ডিএমপির সবুজবাগ থানায় ২০টি, খিলগাঁও থানায় ২টি, মুগদা থানায় ২টি এবং পল্টন থানায় ১টিসহ মোট ২৫টি মাদক মামলা আছে। সর্বশেষ এ বছরের ফেব্রুয়ারি ও এপ্রিল মাসেও ইয়াবাসহ গ্রেপ্তার হন তিনি। পরে জামিনে বের হয়ে এসে পুনরায় মাদক ব্যবসা শুরু করেন।  

এলাকাবাসীর সূত্রে জানা গেছে, সবুজবাগ ও বাসাবো এলাকার ঝিলপাড় এলাকার নির্মাণাধীন ও পরিত্যক্ত ভবনে নিয়মিত মাদকের আসর বসানো ও মাদক কেনাবেচার নেপথ্যে এই বাপ্পা।  

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৪
এজেডএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।