ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শাহজালালে সোনাসহ ৩ পরিচ্ছন্নকর্মী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২০
শাহজালালে সোনাসহ ৩ পরিচ্ছন্নকর্মী আটক

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই কেজি তিনশ ২০ গ্রাম সোনার বারসহ বিমানের তিন পরিচ্ছন্নকর্মীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

শনিবার (৪ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বিমানবন্দরের কনকোর্স হলে তাদেরকে আটক করা হয়।  

আটকরা হলেন, সুমন শিকদার (৩৪), শাহিন হোসেন (২৭) ও বেলাল আকন (২৮)।

বিমানবন্দর আর্মড পুলিশ জানায়, শনিবার ১০টা ২৫ মিনিটে আবুধাবি থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় আসে বাংলাদেশ বিমানের ফ্লাইট বিজি ০২৮। এসময় বিমানটিতে পরিচ্ছন্নতার জন্য আরোহণ করেন সুমন, শাহিন ও বেলাল। কাজ শেষে নেমে আসলে বিমানের নিরাপত্তায় থাকা আর্মড পুলিশের সদস্যরা তাদের তল্লাশি করতে চাইলে তারা ঝগড়া শুরু করেন। পরে তিনজনকে বিমানবন্দর আর্মড পুলিশের অফিসে এসে তল্লাশি করলে সুমনের জুতার তলা থেকে ২০ পিস সোনার বার উদ্ধার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে সুমন পুলিশকে জানান, কালাম নামের এক টেকনিশিয়ান বিমানেই তাকে লুকিয়ে রাখতে এ সোনার বার দেয়। এ কাজে তিনি ২০ হাজার টাকা পেতেন।

উদ্ধার সোনার বাজারমূল্য এক কোটি ১৬ লাখ টাকা বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন বলেন, আটকদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে চোরাচালানবিরোধী ধারায় মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২০
টিএম/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।