ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মোহাম্মদপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
মোহাম্মদপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর ঢাকা উদ্যান এলাকার একটি বাসা থেকে রহিমা আক্তার (২২) নামে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পর থেকে স্বামী জাকির পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (১৫অক্টোবর) মোহাম্মদপুর ঢাকা উদ্যানের ৩ নম্বর রোডের ২৪ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে।

মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়া বাংলানিউজকে জানান, রহিমা ঢাকা উদ্যানের ৩ নম্বর রোডের ২৪ নম্বর বাড়িতে স্বামী জাকিরকে নিয়ে সাবলেট থাকতেন। সকাল ৯টার দিকে পাশের ভাড়াটিয়ারা রহিমার ঘরের দরজা খোলা দেখতে পায়। এবং রহিমাকে খাটের উপড় পরে থাকতে দেখেন। কিন্তু রহিমার স্বামী জাকির বাসায় ছিলেন না। পরে পাশের ভাড়াটিয়ারা পুলিশে খবর দেয়। বর্তমানে ঘটনাস্থলে সিআইডির ক্রাইমসিন ইউনিট কাজ করছে।

তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহ্রাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে।

মোহাম্মদপুর থানার (ওসি) আব্দুল লতিফ জানান, ঘটনার পর থেকেই ওই নারীর স্বামীকে পাওয়া যাচ্ছে না। তাকে খুঁজছে পুলিশ। এছাড়া ওই নারীর মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।