ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সীমান্ত সড়কের কাজ শেষ হলে বান্দরবানের নিরাপত্তা ব্যবস্থা ভালো হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
সীমান্ত সড়কের কাজ শেষ হলে বান্দরবানের নিরাপত্তা ব্যবস্থা ভালো হবে

বান্দরবান: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে বান্দরবানের সীমান্ত রক্ষা এবং সীমান্ত আরও নিরাপত্তা জোরদার করার জন্য দুর্গম থানছি থেকে লিক্রী পর্যন্ত সীমান্ত সড়ক নির্মাণ কাজ করা হচ্ছে। এই সীমান্ত সড়কের কাজ শেষ হলে বান্দরবানের নিরাপত্তা ব্যবস্থা আরও ভালো হবে এবং বান্দরবানসহ তিন পার্বত্য জেলা পর্যটন শিল্পে আরো এগিয়ে যাবে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে গণপূর্ত বিভাগ ও স্থাপত্য অধিদপ্তরের বাস্তবায়নে এবং বাংলাদেশ পুলিশের সার্বিক সহযোগিতায় ৯ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত থানচি থানা ভবনের ফলক উম্মোচন শেষে সাংবাদিক তিনি এ কথা বলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বান্দরবান খুবই সুন্দর জায়গা। শুধু বান্দরবানই নয়, পার্বত্য জেলার খাগড়াছড়ি, রাঙ্গামাটি ও অনেক সুন্দর পর্যটন জেলা। আর এই পার্বত্য এলাকার মানুষের উন্নয়নের পাশাপাশি নিরাপত্তার জন্য যা যা কিছু করার দরকার সবই বর্তমান সরকার করছে।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি ফিতা কেটে নবনির্মিত থানচি থানার নতুন ভবন উদ্বোধন করেন। পরে থানা ভবনের সামনে বৃক্ষরোপণ এবং  স্থানীয়দের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে যোগ দেন।

সভায় বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতারসহ পুলিশের উচ্চ পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।