ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পুলিশ সদস্যদের মারধর করে আসামি ছিনতাই, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
পুলিশ সদস্যদের মারধর করে আসামি ছিনতাই, আটক ৪

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় পুলিশ সদস্যদের মারধর করে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে শিগগিরই বানিয়াচং থানায় মামলা দায়ের করা হবে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) হবিগঞ্জ জেলা পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা বিকেল সোয়া ৩টায় বাংলানিউজকে এ তথ্য জানান। আটকদের মধ্যে দুইজনের নাম হাবিব ও সিরাজুল। বাকি দুইজনের পরিচয় এখনও বলা হয়নি।

তিনি আরো জানান, পুলিশের ওপর হামলা করে আসামি নিয়ে যাওয়ার ঘটনায় মামলার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শিগগিরই বানিয়াচং থানায় মামলাটি রেকর্ড হবে। এতে বেশ কয়েকজনকে আসামি করা হচ্ছে। ছিনিয়ে নেওয়া আসামিকে গ্রেফতারেও অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ জানায়, বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় হবিগঞ্জের বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামের বাসিন্দা ও দুইটি জিআর মামলার পলাতক আসামি বুলবুল মিয়াকে গ্রেফতার করে পুলিশ। তাকে থানায় নিয়ে যাওয়ার পথে মক্রমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মনির মিয়া ও বদরুল মিয়াসহ কয়েকজন পুলিশের ওপর হামলা করে। সে সময় তারা গ্রেফতার হওয়া বুলবুলকে ছিনিয়ে নেয়।

হামলায় বানিয়াচং থানা পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) মোহাম্মদ তোহাসহ তিনজন আহত হন। এএসআই তোহার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। ঘটনার রাতেই তাকে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।