ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আড়াইহাজারে ধর্ষণের পর মাদ্রাসাছাত্রীকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
আড়াইহাজারে ধর্ষণের পর মাদ্রাসাছাত্রীকে হত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় তানজিনা আক্তার (১৪) নামে এক মাদ্রাসাছাত্রীকে শ্বাসরোধে হত্যা করে বাড়ির পাশের একটি গর্তে ফেলে গেছে দুর্বৃত্তরা। তবে পুলিশ বলছে, ওই কিশোরীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী এলাকা এ ঘটনা ঘটে।

তানজিনা আক্তার রামচন্দ্রদী এলাকার শ্রমিক আফতাব উদ্দিন ওরফে আকতার হোসেনের মেয়ে। সে স্থানীয় কওমি মাদ্রাসার ছাত্রী।

নিহতের বাবা আকতার হোসেন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার ফজরের নামাজ পড়তে আমরা সবাই ঘুম থেকে উঠি। একই সময় তানজিনাও নামাজ পড়তে উঠে। নামাজের পর মেয়েকে খুঁজে পাওয়া যায়নি। সকালে তাদের বাড়ির পাশে একটি গর্ত তানজিনার মরদেহ দেখতে পায়। তাকে কে বা কারা হত্যা করে বুঝতে পারছি না।

পরিবারের বরাত দিয়ে আড়াইহাজার থানার গোপালদী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আজহার উদ্দিন জানান, তানজিনা আক্তার একটি মাদ্রাসায় লেখাপড়া করতো। বৃহস্পতিবার ভোরে কে বা কারা তাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে তাদের বাড়ির পাশের একটি গর্তে মরদেহ ফেলে দেয়। ঘটনার সংবাদ পেয়ে দুপুরে মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, তানজিনাকে পরিকল্পিতভাবে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। হত্যাকারীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।