ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

এএসপি পরিচয়ে প্রেম, প্রমাণ দিতে এসে আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
এএসপি পরিচয়ে প্রেম, প্রমাণ দিতে এসে আটক

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা এলাকায় সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে প্রতারণার অভিযোগে কাউছার (২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে মাওনা হাইওয়ে থানার পুলিশ তাকে আটক করে।

কাউছার ব্রাহ্মণবাড়িয়া সদর থানার মজলিশপুর এলাকার মো. বাদশা মিয়ার ছেলে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ আর এম আল মামুন জানান, মাওনা হাইওয়ে পুলিশ বক্সের পাশে মোবাইলে পরিচয় হওয়া এক মেয়েকে ডেকে আনে কাউছার। এসময় তাকে বিয়ের প্রস্তাব দেন এবং নিজেকে সহকারী পুলিশ সুপার হিসেবে পরিচয় দেন। এক পর্যায়ে কাউছার ওই মেয়েকে নিয়ে হাইওয়ে পুলিশ বক্সের ভেতর গিয়ে ওসির চেয়ারে বসেন। এসময় হাইওয়ে পুলিশের সদস্যরা তার পরিচয় জানতে চান। পরে কাউছার নিজেকে এএসপি পরিচয় দেন এবং বঙ্গভবনে কর্মরত আছেন বলে দাবি করেন। এসময় তার কথাবার্তা ও আচরণ সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ করলে কাউছার প্রকৃত পরিচয় স্বীকার করেন। এসময় তার সঙ্গে থাকা ওই নারী কৌশলে সটকে পড়েন।

জিজ্ঞাসাবাদে পুলিশকে কাউছার জানান, ওই মেয়ের সঙ্গে সিনিয়র এএসপি পরিচয়ে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পরে নিজেকে এএসপি প্রমাণের জন্য মাওনা এলাকায় পুলিশ বক্সে আসেন।  

এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্তকর্তা।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।