ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে অস্ত্র-ককটেলসহ ইউপি চেয়ারম্যান ও তার ভাই আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
মাদারীপুরে অস্ত্র-ককটেলসহ ইউপি চেয়ারম্যান ও তার ভাই আটক

মাদারীপুর: মাদারীপুরে দেশীয় অস্ত্র ও ককটেলসহ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আকতার হাওলাদার (৪১) ও তার ভাই বখতিয়ার হাওলাদারকে (৩৩) আটক করেছে র‌্যাব-৮ এর একটি দল।

বুধবার (১৪ অক্টোবর) দিনগত রাতে জেলার সদর উপজেলার বিসিক শিল্পনগরীতে নিজ বাসা থেকে তাদের আটক করা হয়।

আকতার সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। এসময় তাদের ঘর থেকে তিনটি রাম দা’ ও চারটি ককটেল উদ্ধার করা হয়।
             
বৃহস্পতিবার র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, র‌্যাব-৮ এর একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আকতার হাওলাদারের বাসায় অভিযান চালায়। এসময় চারটি ককটেল এবং তিনটি ধারালো রামদা পাওয়ায় তাকে ও তার ভাইকে আটক করা হয়।  

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, এ ঘটনায় অস্ত্র ও বিস্ফোরকদ্রব্য আইনে মামলা দিয়ে উদ্ধারকৃত দেশীয় অস্ত্র ও ককটেলসহ আটক দুই ভাইকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।  

মাদারীপুর র‍্যাব-৮ এর দায়িত্বপ্রাপ্ত কমান্ডার ইফতেখারুজ্জামান জানান, আকতার হাওলাদারের ভাই বখতিয়ার হাওলাদার একটি মামলার আসামি। তাকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনাকালে চেয়ারম্যানের বাসায় ককটেল ও দেশীয় অস্ত্র পাওয়া গেছে।  

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।