ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ইউপি সদস্যের জিম্মায় শিশু মারিয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
ইউপি সদস্যের জিম্মায় শিশু মারিয়া

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ায় একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় ভাগ্যক্রমে বেঁচে যাওয়া চার মাসের শিশু মারিয়া খাতুনকে স্থানীয় হেলাতলা ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার নাসিমা খাতুনের জিম্মায় দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ঘটনাস্থল পরিদর্শন করে আইনগত অভিভাবকরা দায়িত্ব গ্রহণের আগ পর্যন্ত শিশুটির দেখাশোনার দায়িত্ব নেন এবং তার পক্ষে শিশুটিকে দেখাশোনার জন্য ইউপি সদস্য নাসিমা খাতুনের জিম্মায় দেন।

>>>কলারোয়ায় একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যা

এসময় কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌসুমী জেরিন কান্তা ও এসিল্যান্ড আক্তার হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন। যদিও ভোরে হত্যার খবর পেয়ে ইউপি সদস্য নাসিমা খাতুন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ভাগ্যক্রমে বেঁচে যাওয়া শিশু মারিয়া খাতুনকে তার মায়ের পাশ থেকে রক্তমাখা অবস্থায় উদ্ধার করেন।

ইউপি সদস্য নাসিমা খাতুন বলেন, ঘটনাস্থলে পৌঁছে দেখি শিশু মারিয়া খাতুন মায়ের পাশে রক্তমাখা অবস্থায় চিৎকার দিয়ে কান্না করছে। তখন তাকে উদ্ধার করে গোসল করিয়ে বুকের দুধ দেই। তারপর কিছুটা শান্ত হলেও মায়ের জন্য থামানো যাচ্ছে না শিশুটির কান্না। শিশুটির আর্তনাদে এলাকার আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোরে সাতক্ষীরার কলারোয়ায় একই পরিবারের চারজনকে গলা কেটে করে হত্যার ঘটনা ঘটে। এসময় ভাগ্যক্রমে বেঁচে যায় দুধের শিশু মারিয়া খাতুন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।