ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেফতার ২

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় একাদশ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হওয়ার পর দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

আসামিরা হলেন-সুখদেব জয়ধর ও তার মা গৌরি জয়ধর।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ওই ছাত্রীর মা বাদী হয়ে আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন।

ওই কলেজছাত্রীর অভিযোগ, প্রতিবেশী সুকদেব জয়ধরের সঙ্গে তার দুই বছর ধরে প্রেম চলছিল। বিয়ের প্রলোভন দেখিয়ে সুখদেব একাধিকবার তাকে ধর্ষণ করে। কিন্তু সুখদেব প্রতিশ্রুতি ভেঙে তিন মাস আগে অন্য এক মেয়েকে বিয়ে করে।

স্থানীয় সূত্র জানায়, ওই কলেজছাত্রী বাকাল ইউনিয়নের পাকুরিতা গ্রামের দরিদ্র পরিবারের সন্তান এবং আগৈলঝাড়া সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। গত দু'বছর ধরে সুখদেব জয়ধরের সঙ্গে তার প্রেম চলছিল। সুখদেব তিনমাস আগে গোপনে উজিরপুর উপজেলার কালবিলা গ্রামে বিয়ে করে। সম্প্রতি বিয়ের বিষয়টি জানার পর ওই ছাত্রী সোমবার রাতে সুখদেবের বাড়িতে অবস্থান নিলে সে বাড়ি থেকে পালিয়ে যায়।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার জানান, মেয়েটির মা আগৈলঝাড়া থানায় তিনজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত সুখদেব ও তার মা গৌরিকে আটক করেছে।  

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।