ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে বিধবাকে গণধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
নারায়ণগঞ্জে বিধবাকে গণধর্ষণের অভিযোগ প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় দুই সন্তানের জননী বিধবা (৪০) এক নারীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এক রাতে পর্যায়ক্রমে ৬ জনে ওই বিধবা নারীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ।

এ ঘটনায় আলী আকবর (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে উপজেলার নৈকাহন আখরপাড়া এলাকায় অভিযান চালিয়ে আলী আকবরকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার মৃত বছির উদ্দিনের ছেলে।

গণধর্ষণের শিকার নারী বাদী হয়ে আলী আকবরকে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে আড়াইহাজার থানায় ধর্ষণ মামলা দায়ের করে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার কায়েমপুর এলাকার দুই সন্তানের জননী ওই নারী গত ৭ অক্টোবর সন্ধ্যায় দোকানে ওষুধ আনতে গিয়ে জোরপূর্বক ধর্ষণের শিকার হন।

জানা যায়, গণধর্ষণের শিকার হওয়ার পরও ওই নারী লোকলজ্জায় ও ছেলে মেয়ের কথা চিন্তা করে ঘটনা গোপন করে রাখেন। কিন্তু পরবর্তীতে স্থানীয় লোকজনের সঙ্গে আলোচনা করে বুধবার রাতে আড়াইহাজার থানায় তিনি অভিযোগ দায়ের করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিধবা নারীকে গণধর্ষণের ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ মামলার প্রধান আসামী আলী আকবরকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদেরকেও গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।