ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রায়ে আমরা সন্তুষ্ট: রিফাতের বাবা

শফিকুল ইসলাম খোকন, উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
রায়ে আমরা সন্তুষ্ট: রিফাতের বাবা রিফাতের বাবা আব্দুল হালিম দুলাল শরীফ

বরগুনা: রিফাত শরীফ হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির রায়ে সন্তোষ প্রকাশ করে আব্দুল হালিম দুলাল শরীফ বলেন, ছেলেকে তো আর ফিরে পাবো না, আমার ছেলেকে যারা নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে তাদের বিচার নিশ্চিত হোক এটাই এখন চাওয়া। আদালতের রায়ে আমরা সন্তুস্ট।

এখন কার্যকর দেখা বাকি।

মঙ্গলবার (২৭ অক্টোবর) রিফাত হত্যা মামলার রায় ঘোষণার পর এমন মন্তব্য করেন রিফাতের বাবা আব্দুল হালিম দুলাল শরীফ।  

তিনি বলেন, এ রায় দেখার জন্য গোটা জাতি অপেক্ষায় ছিলেন। এ কাজে সাংবাদিকরা আমাকে সহযোগিতা করেছেন। আমরা তাদের কাছে কৃতজ্ঞ।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১৪ আসামির রায় ঘোষণা করেন জেলা শিশু আদালতের বিচারক মো. হাফিজুর রহমান।

অপ্রাপ্তবয়স্ক রিশান ফরাজীসহ ছয় জনকে ১০ বছর, চার জনকে ৫ বছর এবং এক জনকে  ৩ বছর  কারাদণ্ড দিয়েছেন আদালত। বাকি ৩ জনকে খালাস দেওয়া হয়েছে।

রায়ের প্রতিক্রিয়ায় রিফাতের বাবা দুলাল শরীফ বলেন, আমি ও আমার পরিবারের সবাই এ রায়ে অত্যন্ত খুশি হয়েছি। সঠিক বিচার পেয়েছি। সংশ্লিষ্ট সবাই এ মামলার বিচারকাজ আন্তরিকভাবে করেছেন। মহান আল্লাহর কাছে শুকরিয়া খুব দ্রুত এ রায় ঘোষণা করা হয়েছে।

এ সময় গণমাধ্যমকেও ধন্যবাদ দিয়ে তিনি বলেন, আমার ছেলে হত্যার ঘটনা থেকে বিচার পযর্ন্ত সাংবাদিকদের অনেক ভূমিকা ছিল।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।