ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্কুলছাত্রী গণধর্ষণ মামলায় গ্রেফতার দুই আসামি আদালতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
স্কুলছাত্রী গণধর্ষণ মামলায় গ্রেফতার দুই আসামি আদালতে

রংপুর: রংপুরে ডিবি পুলিশের এএসআইয়ের নেতৃত্বে স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার দুই আসামি মেঘলা ও শম্পাকে আদালতে হাজির করা হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে তাদের রংপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

 

গণধর্ষণ মামলার অপর আসামি ডিবি পুলিশের এএসআই রায়হানুল ইসলাম ওরফে রাজুকে আটক করে পুলিশ লাইনে আটক রাখা হয়েছে। দুপুর ২টা পর্যন্ত তাকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সংস্থার কাছে হস্তান্তর করা হয়নি।

এদিকে স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় ডিবি পুলিশের এএসআই রায়হানুলকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে আটক রাখা হয়েছে বলে জানিয়েছেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ।

গত রোববার (২৫ অক্টোবর) সন্ধ্যায় রংপুর মহানগরীর হারাগাছ থানার ক্যাদারের পুল এলাকায় এক ভাড়াটিয়ার বাড়িতে ডেকে এনে ওই স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের এএসআই রায়হানুল ও বাড়ির ভাড়াটিয়াসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা করেন ওই ছাত্রীর বাবা।
 
পরে অধিক তদন্তের স্বার্থে সোমবার মামলাটি হারাগাছ থানা থেকে পিবিআইতে হস্তান্তর করা হয়। তদন্তের দায়িত্বভার গ্রহণের ২৪ ঘণ্টা না পেরুতেই দুই ধর্ষককে গ্রেফতার করতে সক্ষম হয় পিবিআই।

বর্তমানে অসুস্থ ওই ছাত্রী রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসাপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।