ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে যুবক হত্যার মূলহোতা আরিফ অন্য মামলায় নড়াইলে গ্রেফতার

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
সাভারে যুবক হত্যার মূলহোতা আরিফ অন্য মামলায় নড়াইলে গ্রেফতার

সাভার (ঢাকা): সাভারে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক শিক্ষার্থী মোস্তাফিজুর রহমানকে ছুরিকাঘাতে হত্যার পরদিনই মাদক ও মারামারির মামলায় নড়াইলে গ্রেফতার হয়েছেন আরিফ (২৬) নামে এক যুবক।  

মঙ্গলবার (২৭ অক্টোবর) বেলা ১২টার দিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল জেলার নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা আক্তার।

 

এর আগে, রোববার (২৫ অক্টোবর) নড়াইল জেলার নড়াগাতি থানায় গ্রেফতার করে পুলিশ।  

আরিফ নড়াইল জেলার নড়াগাতি থানার কলাবাড়িয়া এলাকার মোশাররফ মীরের ছেলে আরিফ।  

নড়াগাতি থানার ওসি রোকসানা আক্তার বাংলানিউজকে বলেন, আমরা আসলে সাভারের হত্যাকাণ্ডের বিষয়টি জানি না। সাভার থানা থেকেও আরিফের ব্যাপারে আমাদের থানায় কোনো মেসেজ পাঠানো হয়নি। আমাদের থানায় মাদক ও মারামারির মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকায় আরিফকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।  

এ বিষয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৪ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার অনু মং বলেন, আমরা এরই মধ্যে ‘কুত্তা’ রনি ও আজাদ সরিফকে আটক করেছি। তাদের স্বীকারোক্তিতে জানা গেছে, তারা ছিনতাইয়ের সময় মোস্তাফিজ ব্যাগ না দেওয়ায় আরিফ বারবার তাকে ছুরি দিয়ে আঘাত করলে তার মৃত্যু হয়। এ হত্যাকাণ্ডের মূলহোতা আরিফকে সাভার থানায় আনার প্রক্রিয়া চলছে।  

গত শনিবার (২৪ অক্টোবর) ভোরে রাজশাহী থেকে বাসে এসে সাভারের সিআরপি রোড এলাকায় নামেন মোস্তাফিজুর রহমান। এসময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যান। পরে সোমবার (২৬ অক্টোবর) নিহতের বাবা সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এ পর্যন্ত এ ঘটনায় তিনজন গ্রেফতার হয়েছেন।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।