ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আটঘরিয়ায় অন্তঃসত্ত্বার মরদেহ উদ্ধার, স্বামী-শাশুড়ি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
আটঘরিয়ায় অন্তঃসত্ত্বার মরদেহ উদ্ধার, স্বামী-শাশুড়ি আটক প্রতীকী ছবি

পাবনা: পাবনার আটঘরিয়া উপজেলায় আমেনা খাতুন (২২) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্বামী ও শাশুড়িকে আটক করেছে পুলিশ।

 

সোমবার (০২ নভেম্বর) সকাল ৯টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। আমেনা পৌর সদরের কন্দপপুর মহল্লার জাহিদ হোসেনের স্ত্রী।  

স্থানীয় সূত্রে জানা যায়, পৌর সদরের চক ধলেশ্বর মহল্লার আমিন উদ্দিনের মেয়ে আমেনা খাতুনের সঙ্গে পাঁচ বছর আগে বিয়ে হয় কন্দপপুর মহল্লার হায়দার আলীর ছেলে জাহিদ হোসেনের। তাদের সংসারে চার বছরের একটি মেয়ে রয়েছে। নিহত গৃহবধূ আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।  

অনেকদিন ধরে পারিবারিক কলহ চলছিল তাদের মধ্যে। এ নিয়ে স্বামী ও শাশুড়ি আমেনাকে মাঝেমধ্যে মারধর করতো। এ নিয়ে স্থানীয়ভাবে সালিশও হয়েছে বেশ কয়েকবার।

সোমবার সকালে বাড়ির পাশে পুকুরের পানিতে গৃহবধূকে পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটতে পারে। পারিবারিক সূত্র থেকে জানতে পেরেছি যে, মৃত গৃহবধূ আট মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এ ঘটনায় গৃহবধূর স্বামী জাহিদ হোসেন ও শাশুড়ি রাশিদা খাতুনকে আটক করা হয়েছে।  

নিহত গৃহবধূর মুখে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কিভাবে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরে নিশ্চিত হওয়া যাবে।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।