ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দিপু ভূইয়ার বাড়ি থেকে যুবদল নেতা স্বপন আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৮ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২০
দিপু ভূইয়ার বাড়ি থেকে যুবদল নেতা স্বপন আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুর রহমান স্বপনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় তাকে রূপগঞ্জের গোলাকান্দাইল এলাকায় বিএনপি নেতা দিপু ভূইয়ার বাসার সামনে থেকে তাকে আটক করা হয়।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন জানান, যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সাথে জেলা যুবদলের ভার্চুয়াল বৈঠক ছিল রূপগঞ্জে। সন্ধ্যায় বৈঠক চলাকালে পুলিশ স্বপনকে আটক করে।

এদিকে ঘটনাস্থলে থাকা একাধিক নেতা জানান, পুলিশের একটি টিম দিপু ভূইয়ার বাড়ি ঘিরে ফেলে। তারা ভেতরে প্রবেশ করে লোকজনদের সরিয়ে দেয়। যে ল্যাপটপ ও প্রজেক্টরে ভার্চুয়াল বৈঠক হচ্ছিল সেগুলো নিয়ে যায়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, গোলাকান্দাইলে বিএনপি নেতার বাসা থেকে স্বপনকে আটক করা হয়। ওই বাড়িতে তখন লোকজন জড়ো হয়ে নাশকতার পরিকল্পনা করছিল।

প্রসঙ্গত এর আগেও কয়েক বছর আগে এ দিপু ভূইয়ার বাসায় মেজবানী করতে দেওয়া হয়নি। এছাড়া ছাত্রলীগের লোকজন একবার হামলা করে গুলিও ছুড়েছিল।

বাংলাদেশ সময়: ০৫০৮ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।