ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে হতাহতরা। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার সৈয়দাবাদ এলাকায় ট্রাক, মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও চারজন।

শুক্রবার (০৬ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত চারজন হলেন- কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামের নাবালক মিয়া (৭২), তার স্ত্রী আয়েশা খাতুন (৬০), ছোট ভাইয়ের স্ত্রী ফাতেমা (৫৫) ও নাতনি নাদিয়া (৫)।  

আহতরা হলেন- সিলেটের ছাতকের লোকমান মিয়ার ছেলে সালমান (২৬), কুমিল্লার মুরাদনগর উপজেলার আব্দুল খালেকের ছেলে বিল্লাল ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটিয়ারা গ্রামের মৃত বাইতুনের ছেলে খুরশিদ মিয়া (৬০)। একজনের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, দুপুরে ওই মহাসড়কের সৈয়দাবাদ এলাকায় ব্রাহ্মণবাড়িয়া থেকে কুমিল্লামুখী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসকে চাপা দেয়। এ সময় ট্রাকটি যাত্রীবাহী আরও একটি অটোরিকশাকে চাপা দেয়। এই ত্রিমুখী সংঘর্ষে অন্তত আটজন গুরুতর আহত হন। হতাহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পথে তিন জনের মৃত্যু হয়। আহত পাঁচজনের মধ্যে শিশু নাদিয়াসহ দু’জনের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। ঢামেকে নেওয়ার পথে নাদিয়ার মৃত্যু হয়।  

সরাইলের খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

** ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় দাদি-নাতিসহ নিহত ৩ 

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২০/আপডেট সময়: ১৮৪০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।