ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আজান প্রতিযোগিতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২০
নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আজান প্রতিযোগিতা

ঢাকা: খুলনা নৌবাহিনী ঘাঁটি বানৌজা তিতুমীর মসজিদে অনুষ্ঠিত তিন দিনব্যাপী নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আজান প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (০৬ নভেম্বর) প্রতিযোগিতার সমাপনী দিনে খুলনা নৌ অঞ্চলের আঞ্চলিক কমান্ডার রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় খুলনা নৌ অঞ্চলের পদস্থ কর্মকর্তা এবং নৌ সদস্যরা উপস্থিত ছিলেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক মোহাম্মদ রেজা-উল করিম শাম্মী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর বিভিন্ন জাহাজ ও ঘাঁটির মোট আটটি দল অংশ নেয়। বিএনডকইয়ার্ড দল সর্বোচ্চ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং কমফ্লোট ওয়েস্ট দল রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগীদের মধ্য থেকে ক্বিরাত প্রতিযোগিতায় বিএন ফ্লিট দলের এম ছিউল ইসলাম, এলএস প্রথম স্থান অধিকার করেন। অপরদিকে, আজান প্রতিযোগিতায় বিএনডকইয়ার্ড দলের এম সালাউদ্দিন, এইচএসজি-১ প্রথম স্থান অধিকার করেন।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২০
এমইউএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।