ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আসামি ধরতে গিয়ে স্বজনদের হামলায় আহত ২ পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২০
আসামি ধরতে গিয়ে স্বজনদের হামলায় আহত ২ পুলিশ

সিরাজগঞ্জ: আসামি ধরতে গিয়ে স্বজন ও এলাকাবাসীর হামলায় আহত হয়েছেন সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শকসহ দুই পুলিশ সদস্য। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

 

শুক্রবার (০৬ নভেম্বর) বিকেলে পৌর এলাকার ভাঙাবাড়ি মহল্লায় এ ঘটনা ঘটে। মারপিটে আহত পুলিশ সদস্যরা হলেন উপ-পরিদর্শক মেহেদী হাসান ও কনস্টেবল মিঠুন। আহতরা সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  

সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা বাংলানিউজকে জানান, স্থানীয় একটি দৈনিক পত্রিকায় আইপিল জুয়া সংক্রান্ত একটি সংবাদ প্রকাশ হয়। ওই সংবাদের জের ধরে শুক্রবার (৬ নভেম্বর) সকালে ওই পত্রিকার সাংবাদিক নাজমুল নিশানকে মারধর করে আইডি কার্ড ছিনতাইয়ের ঘটনা ঘটে। এরপর  ওই পত্রিকার সম্পাদক জেহাদুল ইসলাম বাদী হয়ে ভাঙ্গাবাড়ি মহল্লার আল-আমিনসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। বিকেলে ভাঙ্গাবাড়ি মহল্লায় অভিযান চালিয়ে আসামি আল-আমিনকে গ্রেফতার করে পুলিশ। এ সময় পুলিশের ওপর হামলা চালিয়ে আসামিকে জোরপূর্বক ছিনিয়ে নেয় স্বজনেরা। হামলাকারীরা উপ-পরিদর্শক মেহেদী ও কনস্টেবল মিঠুনকে মারধর করে। এ ঘটনায় সন্ধ্যায় অভিযান চালিয়ে আসামি আল-আমিনসহ তিনজনকে আটক করে।  

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।