ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২০
বগুড়ায় ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ২

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় বাসের ধাক্কায় মহাসড়কে দাঁড়ানো একটি  ট্রাকের চালক আবু বকর সিদ্দিক (৩০) ও তার সহকারী আবু সাঈদ (২৮) নামে দুইজন নিহত হয়েছেন।

শুক্রবার (০৬ নভেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর আমবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আরও দুই ট্রাক চালক গুরুতর আহত হন।

নিহত ট্রাক চালক আবু বকর সিদ্দিক শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনী গ্রামের হবিবর রহমানের ছেলে এবং ট্রাকের সহকারী আবু সাঈদ একই গ্রামের নুরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, বিকেলে মহাসড়ক সম্প্রসারণ কাজে নিয়োজিত দুইটি ট্রাক শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর আমবাগান এলাকায় দাঁড়ানো ছিল। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী রেজভি পরিবহনের একটি যাত্রীবাহী বাস দাঁড়ানো ট্রাকগুলোর পেছনে ধাক্কা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে একটি ট্রাকের চালক আবু বকর সিদ্দিক ও তার সহকারী আবু সাঈদ নিহত হন। অপর ট্রাকের চালক জাকির হোসেন ও সৈকত মিয়া আহত হন। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

হাইওয়ে পুলিশের শেরপুর দশমাইল ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) আশরাফ আলী বাংলানিউজকে জানান, দুর্ঘটনা কবলিত বাস-ট্রাক জব্দ করা গেলেও বাসের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২০
কেইউএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।