ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছুরিকাঘাতে ভাবি খুন, সেই দেবর আকরাম গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২০
ছুরিকাঘাতে ভাবি খুন, সেই দেবর আকরাম গ্রেফতার

মেহেরপুর: ভাবীকে হত্যার ১৩ ঘণ্টার মাথায় ঘাতক আকরামকে গ্রেফতার করেছে গাংনী থানা পুলিশ।
 
বৃহস্পতিবার (০৫ নভেম্বর) রাত দেড়টার দিকে গাংনী উপজেলার মোমিনপুর গ্রামের ঘাট থেকে অভিযান চালিয়ে ঘাতক আকরামকে গ্রেফতার করে পুলিশ।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান ও মামলার তদন্ত অফিসার সাজেদুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের একটি দল গোপন খবর পেয়ে মোমিনপুর ঘাটে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।
 
মামলাটির তদন্তকারী অফিসার হিসেবে রয়েছেন গাংনী থানার তদন্ত অফিসার সাজেদুল ইসলাম। পরে তার স্বীকারোক্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো অস্ত্রটি উদ্ধার করেন পুলিশ।  

শুক্রবার বিকালে তাকে আদালতে নিয়ে সিনিয়র জুডিসিয়াল আমলী আদালত মেহেরপুর-২ নিলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি)  ওবাইদুর রহমান জানান, নিহত মালা খাতুনের চাচা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল ১০টার দিকে আকরাম হোসেন তার ছেলে নাজিম হোসেনকে (৩) মারধর করছিলেন। এসময় আকরামের মার ঠেকাতে গেলে মালা খাতুনকে আছাড়ি বিহীন ফালা দিয়ে পেটের মধ্যে ঢুকিয়ে দেয়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে একটি ক্লিনিকে ও পরে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।