ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্কুলছাত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা, প্রতারক প্রেমিক কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২১ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২০
স্কুলছাত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা, প্রতারক প্রেমিক কারাগারে

পাবনা: মিরাজুল ইসলাম (২৪) নামে এক যুবক বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ায় সপ্তম শ্রেণির এক ছাত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়েছে পড়েছে। বিষয়টি জানাজানি হওয়ার পর মেয়েটিকে বিয়ের প্রস্তাব দিলে তাতে রাজি হননি প্রতারক ওই যুবক।

ফলে বাধ্য হয়ে তার বিরুদ্ধে আটঘরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। ওই মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নে। মামলার এজাহারে জানা গেছে, আটঘরিয়া উপজেলার ষাটগাছা গ্রামের আব্দুল খালেকের ছেলে মিরাজুল ইসলাম মেয়েটির সঙ্গে প্রথমে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে চলতি বছরের ৩ মার্চসহ বেশ কয়েকবার মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন তিনি। এ ঘটনা জানাজানি হওয়ার পর মিরাজুলকে বিয়ের প্রস্তাব দিলে তিনি তাতে রাজি হননি। এরপর গত ৪ নভেম্বর মেয়েটিকে ডাক্তারি পরীক্ষা করা হলে তার পেটে ২৫ সপ্তাহের বাচ্চা রয়েছে বলে জানান চিকিৎসক।

পরে বৃহস্পতিবার (৫ নভেম্বর) মেয়েটির বাবা বাদী হয়ে মিরাজুল ইসলামের নামে আটঘরিয়া থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী) (০৩) এর ৯ (১) ধারায় একটি মামলা দায়ের করেন।

আটঘোরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, মামলা করার পর বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৪১৮ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২০
এসআই
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।