ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাটোরে ১৮ মাদকসেবী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০২ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২০
নাটোরে ১৮ মাদকসেবী আটক

নাটোর: নাটোর শহরের মল্লিকহাটি এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবনের অভিযোগে ১৮ জনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৫ এর একটি দল।  

শুক্রবার (০৬ নভেম্বর) দিনগত রাতে র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে সন্ধ্যার দিকে তাদের আটক করা হয়।  

আটক ব্যক্তিরা হলেন শহরের উত্তর বড়গাছা হাফরাস্তা এলাকার মো. রুবেল (২৫), মো. রানা আহম্মেদ (২৬), মো. বাবু (২৪), মো. হাবিব (২৭), মো. সুজন (২২), মো. আমান ওসামা (২০), দক্ষিণ পটুয়াপাড়ার মো. সোহান আলী (২২), সদর উপজেলার কৈগাড়ী গ্রামের মো. আনোয়ার হোসেন (৪৮), শহরের ভবানীগঞ্জের মোড়ের শুভ ঘোষ (২০), ওপর বাজার বঙ্গজলের মো. ইয়ামিন শেখ (২০),
বনবেলঘড়িয়া বাইপাস মোড় এলাকার মো. মিশর (৩৮), কানাইখালীর রোকন মোল্লা (৪১), দক্ষিণ পটোয়াপাড়ার মো. রফিকুল ইসলাম (৫০), হুগোলবাড়িয়ার মো. জাহাঙ্গীর হৃদয় (২৫), উত্তম কর্মকার (৩৪), ছাতনী রায়পুর এলাকার মো. ফরহাদ জোর্দার (৬০), সম্ভু চন্দ্র মণ্ডল (৪২) ও  মো. আনোয়ার মিস্ত্রি (৫৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিপিসি-২ (নাটোর), র‌্যাব-৫ এর একটি দল কোম্পানি কমান্ডার এএসপি মো. মাসুদ রানার নেতৃত্বে শুক্রবার সন্ধ্যার দিকে শহরের
মল্লিকহাটি এলাকায় অভিযান চালায়। অভিযানে মাদক সংরক্ষণ, বিক্রয় ও প্রকাশ্যে মাদক সেবন করার অভিযোগে ১৮ জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে এক গ্রাম হেরোইন, ৫০০ মিলিলিটার চোলাই মদ, কলকি, কাটার, কাঠের টুকরা, গ্যাস লাইট জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদকসেবীরা জানিয়েছেন যে তারা বিভিন্ন এলাকা থেকে ওই স্থানে একত্রিত হয়ে মাদক বেচাকেনা ও সেবন করছিলেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

র‍্যাব-৫, নাটোর ক্যাম্প কমান্ডার এএসপি মাসুদ রানা রাতেই বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেছেন, মাদকবিরোধী অভিযান চলছে। এ ধারা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ০৫০০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।