ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চুয়াডাঙ্গায় তিনজন অগ্নিদগ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২০
চুয়াডাঙ্গায় তিনজন অগ্নিদগ্ধ দগ্ধদের একজন, ছবি: বাংলানিউজ

চুয়াডাঙ্গা: ফ্রান্স প্রেসিডেন্টের কুশপুতুল দাহের সময় চুয়াডাঙ্গায় দুই শিশুসহ তিনজন অগ্নিদগ্ধ হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছে।

শুক্রবার (৬ নভেম্বর) বিকেলে চুয়াডাঙ্গা সদর উপজেলার নেহালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন, নেহালপুর গ্রামের রবগুল হোসেনের ছেলে মিলন হোসেন (২৫), হাসমত আলীর ছেলে রাফি (০৭) ও শৈলমারী গ্রামের হামিদুল্লাহর ছেলে রহমতুল্লাহ (১১)।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে চুয়াডাঙ্গার নেহালপুর প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফ্রান্স বিরোধী বিক্ষোভের আয়োজন করেন সাধারণ মুসল্লিরা। সেখানে তিনটি গ্রামের কয়েকশ’ মুসল্লি অংশ নেন। বিক্ষোভ শেষে ফ্রান্স প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁর কুশপুতুল দাহ করা হয়। এসময় অসাবধানে মিলন, রাফি ও রহমতুল্লাহ দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে মিলনের শরীরে অর্ধেকটা ঝলসে গেছে। চিকিৎসকের পরামর্শে তাকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়।

বেগমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০৭২৬ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।