ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২০
সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন শ্রীমঙ্গলে তেলবাহী ওয়াগান ট্রেন লাইনচ্যুত। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: শ্রীমঙ্গলে তেলবাহী ওয়াগান ট্রেন লাইনচ্যুত হয়ে সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

শনিবার (০৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও রেল স্টেশন এলাকায় ওয়াগান ট্রেন লাইনচ্যুত হওয়ার এ ঘটনা ঘটে।

এতে সিলেট ঢাকা, সিলেট চট্টগ্রাম রেলপথে ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

এদিকে, লাইনচ্যুত তেলের ওয়াগান থেকে বিপুল পরিমাণ জ্বালানি তেল পড়ে যাওয়ায় সাধারণ মানুষকে এই তেল সংগ্রহ করতে দেখা গেছে। তেলবাহী ওয়াগানটি চট্টগ্রামের পাহাড়তলী স্টেশন থেকে সিলেট যাচ্ছিল বলে জানা গেছে।

কর্তব্যরত জিআরপি পুলিশের এক কর্মকর্তা বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় সাতটি কেরোসিন বোঝাই তেলের ওয়াগানসহ ইঞ্জিন লাইনচ্যুত হয়েছে। তেল লুটপাট রোধে অতিরিক্ত জিআরপি কর্মী তলব করা হয়েছে।

শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন বাংলানিউজকে জানান, ‘উদ্ধারকারী ট্রেন আসতে উর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। আখাউড়া জংশন থেকে এরই মধ্যে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থল অভিমুখে রওনা হয়েছে।
কখন নাগাদ ট্রেন চলাচল স্বাভাবিক হবে, তা জানাতে পারেননি রেলের এই কর্মকর্তা।
 
বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২০
বিবিবি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।