ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুষ্টিয়ায় ডিবি পুলিশের ২ ভুয়া সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২০
কুষ্টিয়ায় ডিবি পুলিশের ২ ভুয়া সদস্য আটক আটক ডিবি পুলিশের দুই ভুয়া সদস্য

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুর উপজেলায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের দুই ভুয়া সদস্যকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

শনিবার (০৭ নভেম্বর) দুপুরে মিরপুর থানা পুলিশ তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

আটক দু’জন হলেন- কুষ্টিয়ার শহরের পশ্চিম মজমপুর এলাকার সাইদুর রহমানের ছেলে মিশুক রহমান (৩৩) ও একই এলাকার শাহিনুর আলমের ছেলে ওরফে আকাশ (২৭)।

স্থানীয়রা জানান, শুক্রবার (০৬ নভেম্বর) সন্ধ্যায় কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের কাতলামারী এলাকায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে গরুবাহী একটি গাড়ির লোকজনের কাছে মাস্ক আছে কি-না তা চেক করছিলেন মিশুক ও অভি। সে সময় মাস্ক না থাকার কারণে এক গরু ব্যবসায়ীকে জরিমানা করেন তারা। তখন জরিমানার টাকা গুণে দিতে দেরি হলে তারা গরুর গাড়ির চালকের কাছ থেকে সাত হাজার ৬০ টাকা ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করেন।
পরে স্থানীয়দের সহযোগিতা ওই দুই যুবককে আটক করে থানায় সোপর্দ করা হয়।  

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সঞ্জয় কুমার কুণ্ডু বাংলানিউজকে জানান, আটক দু’জনের বিরুদ্ধে মিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে তাদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।