ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুড়িগ্রামে ৮৯ হাজার দরিদ্র মাকে সাড়ে ৭১ কোটি টাকা বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২০
কুড়িগ্রামে ৮৯ হাজার দরিদ্র মাকে সাড়ে ৭১ কোটি টাকা বিতরণ

কুড়িগ্রাম: কুড়িগ্রাম জেলায় যত্ন প্রকল্পের আওতায় ৯টি উপজেলার ৭৩টি ইউনিয়নে ৮৯ হাজার ৩৩০ জন দরিদ্র গর্ভবতী ও প্রসূতি মাকে ৭১ কোটি ৪০ লাখ ৬০ হাজার ৫৬০ টাকা বিতরণ করা হচ্ছে।

শনিবার (৭ নভেম্বর) রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের রতিগ্রাম বিএল হাইস্কুল মাঠে ৮৩৫ জন উপকারভোগী মাকে ৬৫ লাখ ২৮ হাজার ২শ টাকা বিতরণ করা হয়।



সরকারের নিরাপত্তা বেষ্টনীর আওতায় শিশুদের পুষ্টি ও মনোদৈহিক বিকাশ সাধনে ইনকাম সাপোর্ট প্রোগ্রাম ফর দ্য পুওরেস্ট (আইএসপিপি) যত্ন প্রকল্পের আওতায় দরিদ্র মায়েদেরকে উল্লিখিত অর্থ বিতরণ করা হয়েছে।

বিতরণকালে উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরে তাসনীম, রংপুর বিভাগীয় পোস্টমাস্টার প্রদীপ কুমার, বিদ্যানন্দ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তাইজুল ইসলাম, আইএসপিপি-যত্ন প্রকল্পের সাপোর্ট প্রোগ্রাম অফিসার এমদাদুল হক প্রমুখ।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উদ্যোগে কুড়িগ্রাম জেলায় যত্ন প্রকল্পের আওতায় দুই কোয়ার্টার মিলে ৯ উপজেলার ৭৩টি ইউনিয়নে ৮৯ হাজার ৩৩০ জন দরিদ্র গর্ভবতী ও প্রসূতি মাকে ৭১ কোটি, ৪০ লাখ ৬০ হাজার ৫৬০ টাকা বিতরণ করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২০
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।