ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শাহজালালে স্বর্ণ-মোবাইলসহ আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২০
শাহজালালে স্বর্ণ-মোবাইলসহ আটক ৫

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শুল্ক ফাঁকি দিয়ে আনা পৌনে তিন কেজি স্বর্ণ ও ৯২টি মোবাইল ফোনসহ পাঁচ যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।  
শনিবার (৭ নভেম্বর) বিমানবন্দরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।



বিমানবন্দর আর্মড পুলিশ জানায়, শনিবার সকালে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দুবাই থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন যাত্রী মো. আমির হোসেন (৫০), মাহাবুব রহমান (৩৫), আব্দুর রহমান সরকার (৪৬),  মো. জাকির হোসেন (৩০) ও আব্দুর রহমান (৩৮)।

গ্রিন চ্যানেল পেরিয়ে যাওয়ার সময় সন্দেহ হওয়ায় পুলিশ সদস্যরা তাদের জিজ্ঞাসাবাদ করেন। পরে তল্লাশির এক পর্যায়ে তাদের কাছ থেকে দুই কেজি ৬৭৫ গ্রাম স্বর্ণালঙ্কার, স্বর্ণে বার ও ৯২টি মোবাইল ফোন জব্দ করা হয়। যার মূল্য প্রায় ২ কোটি টাকা।  

বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, জব্দ করা এসব পণ্য শুল্ক ফাঁকি দিয়ে আনা হয়েছে। বিশেষ ক্ষমতা আইনে তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২০
টিএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।