ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরিশালে ছাত্রদলের নেতাকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
বরিশালে ছাত্রদলের নেতাকে কুপিয়ে জখম রফিকুল ইসলাম টিপু

বরিশালে : বরিশালে সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের আহবায়ক রফিকুল ইসলাম টিপুকে কুপিয়ে গুরুত্বর জখম করা হয়েছে। পাশাপাশি একটি খাবার হোটেলেও ভাংচুর চালিয়ে দুর্বৃত্তরা।

শনিবার (০৭ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে নগরের কালিবাড়ি রোডের বরিশাল কলেজ সংলগ্ন ফাহিম হোটেলে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় টিপুকে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করেছে।

রফিকুল ইসলাম টিপুর সঙ্গী রুবেল ও উদ্ধারকারীরা জানান, টিপু কালিবাড়ি রোডের ফাহিম হোটেলে খাবার খাচ্ছিললেন।  এসময় সৌরভ বালা, তানজিম, সাগরসহ ১৫-২০ জন টিপুর ওপর অতর্কিত হামলা করে।

এসময় ধারালো অস্ত্র দিয়ে টিপুর মাথা ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে গুরুত্বর জখম করে এবং খাবার হোটেলটিতে ভাংচুর চালায় তারা। টিপুর চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে, তবে এর আগেই হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।

স্থানীয়রা জানান, হামলাকারী বখাটে যুবকরা বহু আগে থেকেই নানান ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে আসছে, তারা শুরুতে কিশোর গ্যাং গ্রুপ তৈরি করে সদররোড, ফকিরবাড়ি, কালিবাড়ি রোডসহ আশপাশের এলাকায় নানান অপরাধমূলক কাজ করতো। এদের মধ্যে বেশ কয়েকজনের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে।

তারা জানান, হামলাকারীরা কোনো রাজনৈতিক দলের সদস্য নয়। মূলত মাদক ব্যবসায় বাধা দেয়ায় তারা এই হামলার ঘটনা ঘটিয়েছে।

এদিকে আহত মাথায় ছয়টি মাথায় এবং শরীরে একটি জখমের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বরিশাল কোতয়ালি মডেল থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব নিয়ে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

উল্লেখ্য ২০১২ সালের ২৪ মার্চ আহত টিপুর ভাই ও তৎকালীন বরিশাল কলেজ ছাত্রদলের নেতা রাফসান আহম্মেদ জিতুকে একই এলাকায় কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

বাংলাদেশ সময়: ০১০৪ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০

এমএস/এসআইএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।