ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পলাশে স্বামীকে আটকে রেখে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
পলাশে স্বামীকে আটকে রেখে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ 

নরসিংদী: নরসিংদীর পলাশে স্বামীকে আটকে রেখে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় এক কমিশনারের ভাইয়ের বিরুদ্ধে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে বিষয়টি পলাশ থানা পুলিশকে জানান নির্যাতিতার পরিবার।

তবে এঘটনায় এখনো মামলা দায়ের করা হয়নি।

জানা যায়, ঘোড়াশাল পৌরসভার এক কমিশনারের ভাই পাপ্পু খন্দকার। গত ৪ থেকে ৫ দিন আগে তার গাড়ি চালকের মাসিক বেতন দেওয়ার কথা ছিল। গাড়ির মালিক বেতনের টাকা চালক নষ্ট করে ফেলবে এই অজুহাত দেখিয়ে ওই সময় চালকের স্ত্রীকে নিয়ে আসতে বলে। পরে মালিকের কথা অনুযায়ী চালক তার স্ত্রীকে নিয়ে আসেন।  

ওই সময় পাপ্পু খন্দকার চালককে আটকে রেখে তার স্ত্রীকে ধর্ষণ করে বলে অভিযোগ করেন। শুক্রবার গাড়ির মালিক পাপ্পু চালকের স্ত্রীকে নিয়ে আসতে বলেন। এতে রাজি না হয়ে শনিবার রাতে বিষয়টি পলাশ থানা পুলিশকে অবহিত করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের করা হয়নি।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো নাসির উদ্দিন জানায়, ধর্ষণের একটি বিষয় নিয়ে নির্যাতিতার পরিবারের লোকজন থানায় এসেছেন। তাদের কথা শোনা হচ্ছে। পরর্বতীতে অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময় ০৪৪০ ঘণ্টা,  নভেম্বর ০৮, ২০২০
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।