ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সড়ক দুর্ঘটনা রোধে পুলিশের নজরদারি বাড়ানোর দাবি

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
সড়ক দুর্ঘটনা রোধে পুলিশের নজরদারি বাড়ানোর দাবি মানববন্ধন। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যুর প্রতিবাদে নিরাপদ সড়ক চেয়ে মানববন্ধন করেছেন নিহতের স্বজন ও সহপাঠীরা। এসময় সড়ক দুর্ঘটনা রোধে পুলিশের নজরদারি বাড়ানোর দাবি জানিয়েছেন তারা।

রোববার (০৮ নভেম্বর) দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকায় দুর্ঘটনাস্থলে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন তারা।

মানববন্ধন চলাকালে নিহত শিক্ষার্থীর বাবা ও ভাই জানান, গত বুধবার সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকায় বাসচাপায় মারা যান নাকিব আহমেদ। ইতিহাস ও শতাব্দী পরিবহনের বাসের রেষারেষিতেই সড়কে প্রাণ যায় নাকিবের। এমন দুর্ঘটনায় আর যাতে কোনো মায়ের বুক খালি না হয় সেজন্য সরকার ও প্রশাসনের প্রতি জোর দাবি জানান তারা।

এসময় নিহত নাকিবের সহপাঠীরা সড়কে দক্ষ চালক, ট্রাফিক আইন ও ওভারস্পিড নিয়ন্ত্রণে পুলিশের নজরদারি আরো বাড়ানোর দাবি তোলেন।

প্রসঙ্গত, নিহত নাকিব আহমেদ আশুলিয়ার চিত্রশাইল কাঁঠালতলার ইমান উদ্দিনের ছেলে। তিনি বেসরকারি বিশ্ববিদ্যালয় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটিতে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের স্নাতক পর্বের শিক্ষার্থী ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।