ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

উপমন্ত্রীসহ ৬ এমপি করোনা আক্রান্ত, একজন দ্বিতীয়বার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
উপমন্ত্রীসহ ৬ এমপি করোনা আক্রান্ত, একজন দ্বিতীয়বার

ঢাকা: জাতীয় সংসদের আরও ছয় সংসদ সদস্য (এমপি) করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে একজন সংসদ সদস্য দ্বিতীয়বার আক্রান্ত হয়েছেন।

এছাড়া একজন উপমন্ত্রী ও একজন সদ্য শপথ নেওয়া সংসদ সদস্য রয়েছেন।

শনিবার (৭ নভেম্বর) তাদের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। জাতীয় সংসদ সচিবালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, একাদশ জাতীয় সংসদের দশম অধিবেশন (মুজিববর্ষ উপলক্ষে বিশেষ অধিবেশন) উপলক্ষে জাতীয় সংসদের মিডিয়া সেন্টারে গত ৬ নভেম্বর সংসদদের করোনা পরীক্ষা করার জন্য নমুনা সংগ্রহ করা হয়। সংগৃহীত নমুনা পরীক্ষা করে একদিন পর শনিবার রিপোর্ট দেওয়া হয়। এতে ছয়জন সংসদ সদস্যের করোনা পজিটিভ এসেছে।

করোনায় আক্রান্ত সংসদ সদস্যরা হলেন- পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার, সংসদ সদস্য মো. শফিউল ইসলাম মহিউদ্দিন, মো. শহীদুজ্জামান সরকার, নুরুজ্জামান বিশ্বাস, সংরক্ষিত নারী আসনের নাদিরা ইয়াসমিন জলি ও তাহমিনা বেগম। তাদের মধ্যে মো. শহীদুজ্জামান সরকার দ্বিতীয়বার আক্রান্ত হয়েছেন৷

মুজিবকর্ষ উপলক্ষে সংসদের বিশেষ অধিবেশনকে সামনে রেখে সংসদ সচিবালয়ের উদ্যোগে সংসদ সদস্যদের করোনা পরীক্ষা করানো হয় ৷ 

রোববার (৮ নভেম্বর) বিকেলে জাতীয় সংসদের বিশেষ অধিবেশন শুরু হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
এসকে/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।