ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ৪ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
চাঁপাইনবাবগঞ্জে ৪ মাদকবিক্রেতা আটক

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থানে পৃথক পৃথক অভিযান চালিয়ে সাত হাজার পিস ইয়াবা ও ২৩০ বোতল ফেনসিডিলসহ চার মাদকবিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা।

রোববার (০৮ নভেম্বর) দুপুরে ডিবি পুলিশের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

 

আটক চারজন হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের বিশরশিয়া গ্রামের আব্দুল রশিদের ছেলে আহসান আলী (৩৩), একই এলাকার লক্ষ্মীপুর গ্রামের একরামুলের ছেলে মমিন ভাদু (২৮), একই উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নামোচাকপাড়া গ্রামের সোহবুল হক কালু (৩৫) এবং শিয়ালমারা পশ্চিমপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (৩৫)।  

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (০৭ নভেম্বর) বিকেলে শিবগঞ্জের পাঁচ নম্বর বাঁধ এলাকা থেকে পাঁচ হাজার পিস ইয়াবাসহ আহসান ও তার সহযোগী ভাদুকে আটক করা হয়। অপরদিকে, নিজ বাসভবন থেকে দুই হাজার পিস ইয়াবা ও ৮০ বোতল ফেসনিডিলসহ কালুকে আটক করা হয়। অন্যদিকে, শিবগঞ্জ পৌর এলাকার একাডেমি মোড় থেকে পাচারের সময় ১৫০ বোতল ফেনসিডিলসহ আশরাফুলকে আটক করা হয়। এ ঘটনায় আটক চার জনের নামে শিবগঞ্জ থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।