ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্টার গ্রুপের চ্যানেল বয়কটের সিদ্ধান্ত একাংশের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
স্টার গ্রুপের চ্যানেল বয়কটের সিদ্ধান্ত একাংশের

ঢাকা: ক্যাবল অপারেটরদের একটি অংশ স্টার গ্রুপের চ্যানেল বয়কটের ডাক দিয়েছে। এর সঙ্গে সাধারণ ক্যাবল অপারেটরদের সম্পৃক্ততা নেই।

এ সিদ্ধান্তের ফলে সাধারণ অপারেটররা ক্ষতিগ্রস্ত হবে।

রোববার (৮ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে সমন্বয় কমিটি ও মুক্তধারা ফাউন্ডেশন নামে কোয়াব সদস্যদের দু’টি সংবাদ সম্মেলন করে একথা জানায়। এতে উপস্থিত ছিলেন সমন্বয় কমিটির যুগ্ম আহ্বায়ক সৈয়দ মোশারফ আলী চঞ্চল ও মুক্তধারা ফাউন্ডেশনের মহাসচিব এনামুল হাফিজ ছোটন।

সংবাদ সম্মেলনে বলা হয়, কোয়াবের বৈধ কোনো কমিটি নেই। গত ২৮ অক্টোবর কোয়াবের একটি অংশ কোয়াবকে হাতিয়ার বানিয়ে স্টার গ্রুপ বয়কটের ডাক দিয়েছে। যার সঙ্গে সাধারণ সদস্যদের সম্পৃক্ততা নেই। ওই গ্রুপটি একটি পে-চ্যানেল ডিস্ট্রিবিউটরের মদদপুষ্ট হয়ে নিজেরা আই-কাস্ট নামে পরিবেশক হয়েছে।

এতে আরো বলা হয়েছে, সারাদেশে ৫৫০টি হেডেন্ড রয়েছে। এর মধ্যে ৩০টি হেডেন্ড স্টার চ্যানেল বন্ধ রেখেছে। আর ঢাকা শহরে ৯টির মধ্যে ৪টি হেডেন্ডে স্টার গ্রুপের চ্যানেল বন্ধ রয়েছে। তাই ঢাকা শহরের কিছু এলাকায় স্টার গ্রুপের চ্যানেল দেখা যাচ্ছে না। মূলত ওইসব হেডেন্ড দীর্ঘদিন থেকে চ্যানেলের বিল পরিশোধ না করায় ডিস্ট্রিবিউটর তাদের চ্যানেল সরবরাহ বন্ধ করে দিয়েছে। তাই তারা চ্যানেল বয়কটের ডাক দিয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
ডিএন/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।