ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ঐতিহ্যবাহী বিল সংস্কারের দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
চাঁপাইনবাবগঞ্জে ঐতিহ্যবাহী বিল সংস্কারের দাবিতে মানববন্ধন মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ শহরের বটতলাহাট সংলগ্ন  আজাইপুর-রামকৃষ্ণপুর, শংকরবাটি এলাকার ঐতিহ্যবাহী বিল সংস্কারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে বটতলাহাট মীরের বাগান সংলগ্ন বিলের পাশে সচেতন নাগরিক সমাজের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন-মো. শামসুদ্দীন বাবলু, মো. জিলহাজ্ব বিশ্বাস, মো. মাসিদুর রহমান মাসুদ, স্বাচিপ সভাপতি ডা. গোলাম রাব্বানী, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মো. সামিম আহম্মেদ, কাউন্সিলর পদপ্রার্থী মো. ওয়াহেদুজ্জামান অহেদ, মো. শহিদুল ইসলাম, ডা. মো. রিপন আহম্মেদ, রামকৃষ্টপুরের বাসিন্দা সেরাজুল ইসলাম, আ. কাইউম আলী প্রমুখ।

মানববন্ধন চলাকালে বক্তারা আজাইপুর রামকৃঞ্জপুর, বটতলাহাট, শংকরবাটি এলাকার ঐতিহ্যবাহী এই বিলটি সংস্কার করার দাবি জানান। সেইসঙ্গে পানির সমস্যা দূর করতে ও দুর্গন্ধ থেকে এলাকাবাসীকে রক্ষা করতে এবং বিলটিকে কেন্দ্র করে একটি পর্যটন এলাকা বা পার্ক তৈরির জোর দাবি জানিয়ে জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।